আজ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা মে, ২০২৪ ইং

বীরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গবিন বর্মনের মৃত্যু

বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধিঃ

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবীন্দ্রনাথ গবিন বর্মন মারা গেছেন। উপজেলার সাতোর ইউনিয়নের দলুয়া নিজ বাসভবনে রবিবার (২৫ ডিসেম্বর) দুপুর ১টা ৪০মিনিটে মারা যান প্রবীণ এ রাজনীতিবিদ।

৭১ বছর বয়সী
রবীন্দ্রনাথ গবিন বর্মন গত কয়েক মাস ধরেই অসুস্থ ছিলেন। বার্ধক্যজনিত বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। অবস্থার অবনতি হলে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে তাকে নেয়া হয়।

রবিবার দুপুরে তার ছেলে সতীশ চন্দ্র বর্মন বাবার মৃত্যুর খবর সংবাদ মাধ্যমকে জানান। তিনি সাতোর ইউপির সাবেক ইউপি সদস্য, সাবেক ইউপি চেয়ারম্যান,

বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি,
বর্তমানে উপজেলা ভাইস চেয়ারম্যান,বীরগঞ্জ উপজেলা পরিষদ, দিনাজপুর এবং বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠিতা, সভাপতি/ সম্পাদক,

সদস্য সহ
সামাজিক,রাজনৈতিক সহবিভিন্ন সংগঠনের সাথে সক্রিয় ভূমিকা রেখেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,পুত্র,নাতি-নাতিনীসহ পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর মতো একজন সৎ ও আদর্শিক রাজনীতিবিদের মৃত্যু সমাজ ও দেশের জন্য অপূরণীয় ক্ষতি। সমাজ পরিবর্তনের মন্ত্রে দীক্ষিত এমন একজন নিখাঁত খাঁটি দেশপ্রমিক গণমানুষের নেতার মৃত্যুতে শোকের ছায়া বহিছে।

মৃত্যুতে
তাহার বিদেহী আত্মার শান্তিকামনা করে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন দিনাজপুর -১(বীরগঞ্জ -কাহারোল) আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, বীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো,আমিনুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের মানুষ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ